About Us

আমার জীবনের প্রথম ওয়েবসাইট এটি। আমি আমার মন প্রাণ জ্ঞান থেকে শুরু করছি। আমি অনেক রিসার্চ ও গবেষণা করার পর আমি এই মূল্যবান ওয়েবসাইট টি শুরু করছি।

এই ব্লগ টি শুরু করার মূল উদ্দেশ্য হল আমার আপনার মত সাধারণ লোকেরা বর্তমানে অনলাইনে সবরকম টেকনোলজি, ইন্টারনেট, মোবাইল,ল্যাপটপ ও  কম্পিউটার তার কি কি সুবিধা আছে তার আমরা খুব সহজেই বুঝতে এবং জানতে পারা আর যদি কোন অসুবিধা থাকে তাহলে সহজেই বুঝতে পারা। এবং নিজে থেকেই সমস্যার সমাধান করতে পারা। অনলাইন আর্টিকেল ব্লগ, সুস্বাস্থ্য, সব সময় নিজেকে কিভাবে সেভ রাখবেন, অনলাইন ইনকাম, ব্রেকিং নিউজ, বেনিফিট, সেফটি, ঘরে বসে হাজার হাজার টাকা ইনকাম, নিজেকে কিভাবে সুস্থ ও ফিট রাখবেন, উপকারের মূল্যবোধ, অনলাইন লেটেস্ট জানকারি ইত্যাদি সমস্ত কিছুর ওপর জানতে পারেন, এবং ব্যবহার করতে পারেন, ও সকলকে সাহায্য করতে পারেন। ও আমরা সুন্দর পৃথিবী গড়ে তুলতে পারি।

আমি যদি আমাদের এই ওয়েবসাইটের এর কথা বলি। এটা এমন একটা ওয়েবসাইট যেটি আমার অনেক অনেক দিনের নিজস্ব রির্সাচ ও এক্সপেরিয়েন্স মাধ্যমে আর্টিকেল লিখব। এবং আপনাদেরকে যথাসাধ্য সাহায্য করবো। এখানে শুধু মাত্র আমরা বা আপনারা আর্টিকেল টিপস ব্লগস ওয়েবসাইট টেকনোলজি জানবেন না। আরো অনেক কিছু।

কিভাবে অনলাইনের মাধ্যমে ইনকাম করবেন তার সকল টিপস জানতে বুঝতে পারা। এবং আমাদের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো শরীর সুস্থ রাখার। শরীর ভালো না থাকলে আমাদের জীবনটাই বরবাদ বা শূন্য । এই ব্লগ আর্টিকেলের মাধ্যমে জানবো আমরা নিজেরা কিভাবে ভাল থাকব। ও সকলকে ভাল থাকতে সাহায্য করবো। এবং সুন্দর পৃথিবী গড়ে তুলতে আমরা কিছু অবদান রাখবো।


Facebook:

https://www.facebook.com/profile.php?id=100068747145947





thanks.