11000 হাজার টাকার মোবাইল ফোন মাত্র টাকা তে তাড়াতাড়ি কিনে নিন**

স্মার্টফোন ব্যবহারকারীর সংখ্যা দ্রুত বৃদ্ধি পাচ্ছে। গ্রামীণ ডিজিটালাইজেশন প্রক্রিয়া দ্রুত বৃদ্ধি পাচ্ছে। স্মার্টফোন খুব অল্প সময়েই সারা বিশ্বে জনপ্রিয় হয়ে উঠেছে। কম দামের মধ্যে দারুন ফিচার সহ হ্যান্ডসেটের চাহিদা বেড়েছে।

তরুণদের পছন্দ হচ্ছে বেশ কিছু স্মার্টফোন। বেশ কিছু মডেল হয়তো আপনিও অনলাইন সেল-এর সময়ে কেনার চেষ্টা করেছেন, কিন্তু পারেননি। তবে হতাশ হওয়ার কিছু নেই। www.cart24.co.in আপনাকে ১১ হাজার টাকার ফোন 1000 টাকায় দেবে।

- ফেসবুক মেসেঞ্জারে আসছে নতুন এই ফিচার, কী সুবিধে হবে ব্যবহারকারীদের?

আপনি এই হ্যান্ডসেটটি পাচ্ছেন মাত্র 1000/- টাকায়। বাজারে নতুন ফোনটির দাম 10,999 টাকা। তবে এই অফার শুধুমাত্র সীমিত ব্যবহারকারীদের জন্য। এই অফারে স্মার্টফোনটি আগে আসলে আগে পাবেন ভিত্তিতে সেল করা হবে। স্টক শেষ না হওয়া পর্যন্ত এই অফারটি পাওয়া যাবে। CART24 সেলে একাধিক ব্র্যান্ডের স্মার্টফোন এবং ফিচার ফোন রয়েছে, সেগুলি গ্রাহকরা আগে আসলে আগে পাবেন ভিত্তিতে পাবেন।

প্রতিটি কেনাকাটায় ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক-

গ্রাহকদের আকৃষ্ট করতে কোম্পানি প্রতিটি কেনাকাটায় ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক দেবে। আপনাকে অর্ডার কনফার্ম হওয়ার পর ইমেলে একটি কুপন কোড দেওয়া হবে। সেটি আপনি ব্যবহার করতে পারবেন দ্বিতীয়বার কিছু কেনার সময়। এর জন্য আপনাকে অর্ডার বুকিং-এর সময় আপনার ইমেইল আইডি কোম্পানিকে দিতে হবে।

আপনি স্ক্র্যাচ অ্যান্ড উইনের সুবিধাও নিতে পারেন-

এছাড়াও আপনি CART24-এর ওয়েবসাইটে Scratch & Win-এর সুবিধা নিতে পারেন। এর জন্য আপনাকে Scratch & Win অপশনে যেতে হবে এবং আপনার ইমেল লিখে স্ক্র্যাচ করে চেষ্টা করতে হবে। স্ক্র্যাচ কুপনটি স্ক্র্যাচ করে আপনি 10% থেকে 90% পর্যন্ত ছাড় পেতে পারেন। এছাড়াও বিনামূল্যে কিছু পেতে পারেন

শর্তাবলী-

অফার চলাকালীন কোনও পণ্য ফেরত নেওয়া হবে না।

ভাঙা পণ্যের ক্ষেত্রে একমাত্র এক্সচেঞ্জ করা সম্ভব।

Scratch & Win-এ পাওয়া সমস্ত ইলেকট্রনিক পণ্য refurbished করা হয়, যা মূলত আগে কোনও গ্রাহক ব্যবহার করেছেন।



একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন