আমার মনের কথা শোনাতে চাই ঐই তোমায়।* Love*

 

আমার- মনের কথা শোনাতে চাই ঐই তোমায়। জীবনে কি পাবো আর কী পাবনা সেই টা ভেবে আমি দূঃখ পেতে চাই না তবে কেউ কে ছাড়া জীবনে একদমই চলা যাইনা আশা ছিল মনে পূর্ণ হল না সত্যিই কে জীবনী তোর সাথে দেখা হবে না জানিনা তবে আশা আছে মনে একদিন না একদিন এরকম মানুষের পাব দেখা সেই আশা মনে নেই বুকে ধরে বেঁচে থাকে তাই একদিন জীবন এরকম একটা মানুষ সত্যিই আসবে তাই। ভালোবাসা যতটা সুখ এর তার থেকে হাজারগুন।                                                                            

দুঃখের: যখন হয় তখন মনে হয় জীবনটা না থাকাটাই বেটার তো সবার একটা কথা জানা উচিৎ আমরা যদি প্রকৃত মানুষ চিনতে পারি তাহলে আমাদের জীবনে কোনদিনই ভালোবাসা হারিয়ে যাবে না সব সময় ভালোবাসার মুহূর্ত গুলো এগিয়ে যাবে বা বাড়তে থাকবে তাই সকলের ভালোবাসা উচিত তবে হাজার বার পরীক্ষা করে নেয়া উচিত যাকে ভালোবাসি সে আমার যোগ্য কিনা বা সে ভালবাসার যোগ্য কিনা মানুষ চিন্তে ভুল করি তাহলে আমাদেরকে সে ঢকিয়ে দেবে আর আমরা যদি মানুষ চিনতে পারি। 

তাহলে: আমাদের কোন জিনিসে ছেড়ে চলে যাবে না 24 ঘন্টা হাত ধরে রাখবে সুখে দুঃখে সবসময় একসাথে চলবে তবুও জীবন মানে যন্ত্রনা জীবনে অনেক ওঠাপড়া আছে তার মধ্যে সে সমস্ত ওটাকে সুন্দরভাবে গুছিয়ে নিয়ে হাত ধরে সারা জীবন চলবে। তাই আমার মনে আশা আছে অনেক এরকম কেউ একজন এসে দুহাত ধরে নিয়ে যাবে এবং সুন্দর পৃথিবীর অধিকারী হতে সাহায্য করবে এবং অনেক অনেক ভালবাসবে সেই অপেক্ষায় রইলাম তাড়াতাড়ি যেন কেউ আমায় জীবনে আসে এবং এভাবেই আমার দু হাত ধরে রাখে সারা জীবনের জন্য।

আমার: মনে আশা ছিল অনেক কিন্তু হায় কপাল একটা পূর্ণ হল না এতদিনে এই জীবনে একজন কেউ হাত ধরে বলল না তোমায় ছাড়া সত্যি সত্যি বাঁচবো না বুকে নিয়ে আসা পথ চলি আমি আমিও বিশ্বাস করি এরকম দিন একদিন না একদিন আসবে এবং সত্যিই একজন আমায় এভাবেই হাত ধরে আমায় বলবে তোমায় ছাড়া সত্যিই জীবনে আমি বাঁচতে পারব না তাই তোমায় হাত সারা জীবনের জন্য ধরে রেখে কোনদিনই আমি ছাড়বো না।






thanks.




একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন