প্রেম মানে যন্ত্রনা কেন জানতে চাইবেনা ?**

 

প্রেম- মানে যন্ত্রনা কেন জানতে চাইবেনা। যে কাউকে কোনদিন সত্যিকারের ভালো না বাসলে সে কোনদিনই বুঝতে পারবে না প্রেম মানে যন্ত্রনা এটাই হচ্ছে বাস্তব সত্যি কথা। যারা কাউকে সত্যিকারে ভালোবাসে এবং অপর দিকের মানুষ টি যখন আস্তে আস্তে দূরে চলে যায় তখন সত্যিকারে ভালোবাসে তখন সেই বুঝতে পারে প্রেম মানে সত্যিই অনেক অনেক যন্ত্রনা।        

সত্যি: কথা বলতে এই বিষে ভরা দুনিয়াতে যে সকল মানুষগুলো ভালো মনে হয় তাদের কপালে দুঃখ এবং প্রেম মানে যন্ত্রনা এইগুলো কিন্তু তাদেরই বেশি দেখা দেয় এটি বাস্তবে হয়ে আসছে যে সকল ভালো মানুষগুলো কোনদিন কাউকে ধোকা দিতে জানে না বাস্তবে তারাই কিন্তু অন্য মানুষের সাথে ধোঁকা খেয়ে বসে হায়রে দুনিয়া কেন ভালো মানুষের সাথে এরকম হয়। 

মনে: ছিল আশা পূর্ণ হল না কেন দুনিয়াটা এরকম হয় যে সত্যিকারে চাই সে কেন পায়না যে টাইম পাস করতে চাই সেই সকল অপদার্থ মানুষগুলো কেন ভালো মানুষের মহামূল্যবান ভালোবাসা পেয়ে যায় দুনিয়াটা কেন এরকম হয় যারা অরজিনাল ভালোবাসে তারা কেন অরিজিনাল প্রকৃত ভালোবাসা পায় না। 

কথা: কম কাজ বেশি ঈশ্বরের কাছে দোয়া করছি যেন প্রকৃত যারা ভালোবাসে তারা যেন প্রকৃত ভালোবাসার মানুষ ভবিষ্যতে খুব সহজেই তাড়াতাড়ি যেন সবাই খুঁজে পাই আশা ছিল মনে পূর্ণ হল না তাই বলে কি আমরা আশা ছেড়ে দেবো কক্ষনো না একবার না দুবার না একদিন না একদিন জীবনে ভালোবাসার মানুষ সবাই যেন পাই খুব তাড়াতাড়ি শুভেচ্ছা রইল।




thanks.


একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন